রবিবার, ৩০ জুলাই, ২০১৭

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে সহকারী জেনারেল ম্যানেজার পদে নিয়োগ

 বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চারটি পদে ৩২ জনকে নিয়োগ দেওয়া হবে।

সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন/এইচআর)

সহকারী জেনারেল ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে ৯ জন। যে কোন বিষয়ে স্নাতোক্তর হলে অথবা ৪ বছর মেয়াদী স্নাতক হলে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার ৫০০ টাকা স্কেলে।

সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ-রাজস্ব/অর্থ-হিসাব)

সহকারী জেনারেল ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে ৮ জন। একাউন্ট অথবা ফিনান্স এ স্নাতোক্তর অথবা ৪ বছর মেয়াদী বিবিএ হলে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার ৫০০ টাকা স্কেলে।

সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/পিএন্ডএম/ইএন্ডসি)

সহকারী জেনারেল ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে ১৫ জন। ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্চিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রী থাকলে আবেদন করা যাবে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার ৫০০ টাকা স্কেলে।

আবেদনের বয়স

বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনকারীদের বয়স ১৩ আগষ্ট-২০১৭ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা ৩২ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের পদগুলোতে আবেদনের জন্য ওয়েবসাইট (brebhr.teletalk.com.bd) ঠিকানায় গিয়ে ‘অনলাইন অ্যাপ্লিকেশন ফরম’ পূরণ করতে হবে। আবেদন করা যাবে ১৩ আগষ্ট-২০১৭ তারিখ বিকাল ৫টা পর্যন্ত।

আরো বিস্তারিত জানতে নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিনঃ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়নে বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৭

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন